head-content'/> অক্ষয় কুমারের জিবনের কিছু অজানা কথা, যেটা আপনি জানেন না - Adbhut খবর

আকর্ষণীয় ঘটনা, আশ্চর্যজনক, জোকস, বিজ্ঞান, রহস্যময়, সিনেমা জগৎ, অদভূত,সেলিব্রিটি,ইত্যাদি ।

Flipkart

Hosting24

Web hosting

Amazon

Monday, February 5, 2018

অক্ষয় কুমারের জিবনের কিছু অজানা কথা, যেটা আপনি জানেন না

অক্ষয় কুমারের জিবনের কিছু অজানা কথা

google image


আজ আমি আপনাকে বলবো অক্ষয় কুমারের জিবনের কিছু অজানা কথা । যেটা আপনি হইত কখনো শনেন নি । তো চলুন শুরু করি ---

  • ১৯৬৭ সালের ৯ সেপ্টেম্বর পাঞ্জাবের অমৃতসর শহরে জন্ম গ্রহন করে । তাঁর আসল নাম রাজিব হরিওম ভাটিয়া । 
  • অক্ষয় কুমারের পড়াশুনাই একেবারেই মন ছিলনা তাই সে নিজের একটা গ্যাং তৈরি করেছিলো । যার নাম বল্ডি টেন ছিল এবং তার এই গ্যাং থেকে সবাই ভয় করতো। 
  •  যখন অক্ষয় কুমার দশম শ্রেণীতে পড়তো তখন তার বাড়ির পশে একটা ছেলে প্রতিদিন মার্শাল আর্ট দেখিয়ে প্রদর্শণ করতো। আর এটি দেখেই অক্ষয় কুমার ভেবে নিয়েছিল যে সে মার্শাল আর্ট শিখবে। তার জন্য তাকে ব্যাংকোকও যেতে হয়। 
  • আপনারা  এটা জানেন না অক্ষয় কুমার ব্যাংককে একটি রেস্টুরেন্টে  কাজ করতেন। তিনি কলকাতায় Travel Agent  এর চাকরি করতেন। 
  • অক্ষয় কুমার অভিনেতা হওয়ার আগে বাচ্চাদের মার্শাল আর্ট শেখাতো। এক ছাত্রর বাবা তাকে Modeling Assignment এর জন্য বললো। সে একটি ফার্নিচারের মডেলিং শুট করেছিল তার জন্য অক্ষয় কুমার  ৫০০০ টাকা পাই। 
  • ৫০০০ টাকা দেখে অক্ষয় কুমার ভাবলো যে, মাসে এতো টাকা ইনকাম  করতো  আর শুধু ১ ঘন্টা কাজ করেই সে ৫০০০ টাকা পাচ্ছে। তাই তার  ফুল টাইম মডেল হওয়ার ইচ্ছা জাগে। প্রোফেশনাল মডেল হওয়ার জন্য তাকে এক প্রোফেশনাল Portfolio র দরকার ছিল।কিন্ত  অনেক ছবি শুট করার জন্য সেই সময়ে অক্ষয় কুমার পারেনি।  
  • Sing Is Bling সিনেমা শুটিংয়ের সময় Sing Is Bling সিনেমায় কিছু সিন পাঞ্জাবের নেওয়া হয়েছিল। শুটিংয়ের সময় অক্ষয় কুমার দেখলো যে বেশির ভাগ বাড়িতে রং করা ছিলোনা। তাই অক্ষয় কুমার পুরো গ্রামের বাড়ি রং করার দায়িত্ব নিলো। 
  • আমির খানের  জো জিতা ওহ সিকান্দার সিনেমায় অক্ষয় কুমার দীপক তিজড়ির রোলের জন্য অডিশন দিয়েছিলো। কিন্তু তাকে অডিশনে রিজেক্ট করে দেওয়া হয়েছিল। 
google image

  • বাজিগর সিনেমার জন্য আব্বাস মাস্তান অক্ষয় কুমার কেউ  সাইন করেছিল। কিন্তু অক্ষয় কুমার ক্যারিয়ারের শুরুতে কোনো খারাপ রোল করতে চাইনি তাই সে বাজিগর সিনেমা রিজেক্ট করে দেয়। 
  • অক্ষয় কুমার মনে করেন যদি সে অভিনেতা না হতো তাহলে সে নেভি বা আর্মিতে হতো। তাই অক্ষয় কুমার নেভি এবং আর্মির অভিনয় করতে বেশি  ভালোবাসে। 
  • রেডি সিনেমার সুপারহিট গান  'কেরেক্টার ঢিলা হে' অক্ষয় কুমারের সিনেমা 'খাট্টা মিঠঠা' র জন্য রেকর্ড করা হয়েছিল। কিন্তু অক্ষয় কুমারকে এই গান স্টোরির হিসাবে ভালো লাগলোনা তো ভিডিও শুট হওয়ার কিছুদিন আগে এই গানটিকে রিজেক্ট করে দেয়। পরে মিউজিক ডিরেক্টর প্রীতম এই গানটিকে 'রেডি' সিনেমায় ব্যবহার করে এবং গানটি সুপারহিট হয়।    
  • অক্ষয় কুমারকে কোনো হিন্দি সিনেমা পছন্দ নয়। তার পছন্দের সিনেমা হচ্ছে ইতালিয়ান 'লাইফ ইজ বিউটিফুল' ।
  • অক্ষয় কুমার আজ পর্যন্ত স্কুলের বই ছাড়া অন্য কোনো বই পড়েনি। তার স্ত্রী টুইঙ্কল খান্নার লেখা বইও সে এখনো পড়েনি। এক ইন্টার্ভিউয়ে অক্ষয় কুমার বলেন যে যদি কোনো বই সে পড়তে হয় তাহলে তার স্ত্রীর লেখা বই সর্বপ্রথম পড়বেন। 
  • অভিনেতা হওয়ার পরও অক্ষয় কুমার ফ্রি সময়ে যুবক মেয়েদের  আত্মরক্ষার ট্রেনিং দেয়। এখন পর্যন্ত তিনি ৫০০০ এর বেশি মেয়েদের ট্রেনিং দিয়েছেন। 
  • হিন্দি সিনেমায় অক্ষয় কুমারের দ্বিতীয় নাম হচ্ছে অ্যাকশন খিলাড়ি। কারণ অক্ষয় কুমার হিন্দি সিনেমায় প্রায় ৮ টি সিনেমা করেছেন যেগুলি হচ্ছে - খিলাড়ি, মেঁ খিলাড়ি তু আনাড়ী, খিলাড়িও কা খিলাড়ি, ইন্টারন্যাশনাল খিলাড়ি, সাবশে বড়া খিলাড়ি, মিস্টার এন্ড মিসেজ খিলাড়ি, খিলাড়ি ৪২০, খিলাড়ি ৭৮৬। 
তো আজ আমি আপনাকে এমন এক মানুষের সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ এবং অজানা কথা বললাম যেটা হয়তো আপনি জানতেন না। অক্ষয় কুমারের অজানা কথাগুলো যদি আপনাকে ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের সঙ্গে Share করেন এবং যদি কোনো প্রশ্ন থাকে অক্ষয় কুমারের সম্পর্কে তাহলে Comment বক্সে Comment করুন। 

No comments:

Post a Comment

Single

তুই জানিস পৃথিবীর সবচেয়ে অদভুত প্রাণী কে ? =না সিঙ্গেল ছেলে , এই প্রাণী বিভিন্ন জাতির মধ্যে পাওয়া যাই , যেটা আমি আপনাকে এক এক করে বলবো, য...